১০ টি সেরা মেয়ে পটানোর টিপস ও কৌশল

প্রিয় বন্ধুগণ আজকে আপনাদের মাঝে একটি মজার টপিক নিয়ে হাজির হয়েছি আমাদের মধ্যে অনেকে আছেন যারা প্রেম করতে পারতেছেন না তাদের জন্য মেয়ে পটানোর টিপস ও প্রেম সহজে করার কিছু উপায় ও ট্রিকস বলে দেবো। মেয়ে পটানোর টিপস যার মাধ্যমে খুব দ্রুত মেয়েদের পটিয়ে নিতে পারবেন এই টিপসগুলো আপনার পছন্দের মানুষটিকে আপনার প্রেমে ফেলতে পারেন। মেয়েরা মূলত সুন্দর ছেলের থেকে যে ছেলে বেশি কেয়ার মেয়েকে হাসাতে পারে প্রেমে দ্রুত পারে আপনাকে মেয়ে পটাতে চাইলে অনেক স্মার্ট ও চালাক হতে হবে যেগুলো দিয়ে খুব দ্রুত আপনার প্রেমে খেলতে পারবেন মেয়ে পটানোর টিপস গুলো নিচে দেওয়া হল।

মেয়ে পটানোর টিপস ও কৌশল

>> মেয়েরা একটু কেয়ারিং ছেলেদের বেশি পছন্দ করে, তাই আপনি যদি আপনার প্রিয় মানুষের ঠিক মত কেয়ার করেতে পারেন। তাহলে খুব অল্প সময়ে প্রিয় মানুষের মন জয় করে নিতে পারবেন।

>> মেয়েদের ভালবাসা পেতে হলে মেয়েদের বুঝতে হবে তা কি চাচ্ছে কোন সময় তাদের সময়ের বেশি প্রয়োজন এগুলো খেয়াল রাখতে হবে। মেয়েটি যে সময়ে তাকে সময়ে সময় দিতে হবে তার বোরিং টাইমে আপনাকে তার অভ্যাসে পরিণত করে নিতে হবে।

>> মেয়েরা গোপনতা কম করে সব সময় তাদের নিজেদের ব্যাপারগুলো প্রিয় মানুষদের বলে বেড়ায়। আপনার প্রিয় মানুষের মন জয় করতে চাইলে এবং আপনার  তার নিজের পরিবারের ব্যাপারে খোলামেলা আলোচনা করতে হবে এতে নারীরা নিজেদের অনেকটা নিরাপদ মনে করে।

>> সব ধরনের মেয়েদেরই নেতৃত্ব সম্পন্ন আত্মবিশ্বাস ছেলে পছন্দ তাই আপনাকে আপনার প্রিয় মানুষের প্রিয় হতে চাইলে তো সম্মান ও আত্মবিশ্বাসী ছেলে হতে হবে।

>> মেয়েরা পরিষ্কার পরিচ্ছন্ন বেটির ছেলেদের বেশি পছন্দ করেন তাই আপনাকে সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন পরিপাটি করতে হবে মেধা আপনার প্রতি আকর্ষিত বেশি হবে আর প্রিয় মানুষকে আপনার প্রতি ইমপ্রেস করতে চাইলে থাকতে হবে আর পারলে তার পছন্দের কালার ড্রেসাপ তথ্য নিয়ে ওই ধরনের পোশাক পরিধান করতে পারেন।

মেসেঞ্জারে মেয়ে পটানোর কৌশল

মেয়ে পটানোর টিপস, মেয়ে পটানোর কৌশল যারা আন এক্সপার্ট তাদের কোন টেনশন করার দরকার নাই। এসে গেছে যুগান্তকারী ভার্চুয়াল লাভগুরুর মেয়ে পটানোর ডিজিটাল তরিকা। এই ডিজিটাল তরিকায় লাভগুরু বিজ্ঞানী নিউটনের ৩য় সূত্রের বিয়াপক প্রয়োগ করেছেন।

তরিকা গুলো হচ্ছেঃ 

১। প্রথমে যে মেয়েটিকে পছন্দ করেন তার দিকে  অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকুন। যখন মেয়েটি আপনার দিকে তাকাবে তখন মেয়েটিকে ইশারা করুন যে ওর গালে কিছু একটা আছে। যখন মেয়েটি তার গাল স্পর্শ করতে যাবে ঠিক তখনই ইশারায় আবার বলুন এই গালে না ঐ গালে। এটা এক অভিনব প্রক্রিয়া। যা নাই ভরসা বাবার তরিকায় পুইলাস্থান নিয়েছে। নিশ্চিত থাকেন  মেয়েটি ওরগাল স্পর্শ করুক বা না করুক আপনার গালে ঠিকই পাঁচ আংগুল স্পর্শ করবে।

২। মেয়েটির সাথে ঐ টপিক নিয়ে কথা বলুন যা মেয়েটি পছন্দ করে। এতে করে আপনার সাথে বহুক্ষণ টাইম পাস করবে। সাবধান এমন কোন টপিক নিয়া কথা বলবেন না, যেটাই আবার আপনি বোবা হয়ে থাকেন। তাহলে কিন্তু শ্রোতা হয়ে শুনতেই হবে।

৩। মেয়েদের সাথে ওদের সম্পর্কে বেশী কথা বলুন। এতে করে মেয়েরা ভাববে যে আপনি ওর প্রতি দূর্বল। এক্ষেত্রে আবার অনেকে ইন- ডাইরেক্টলি প্রপোজ করে বসে। ভুলেও এই কাজ করবেন না।

৪। যদি মেয়েদের পটাতে চান তাহলে মেয়েটির পাশে যাওয়ার চেষ্টা করুন, মেয়েটিকে পিছু নিন। দেখুন কই যায়। তাকে লক্ষ্য করতে থাকুন। কিছুদিন করার পর আর করবেন না। দেখবেন মেয়েটি আপনাকে মিস করছে। সাবধানে পিছু নিবেন। যদি ধরা পরেন তাহলে কিন্তু জামিন নাই।

মেয়ে পটানোর স্ট্যাটাস

৫। মেয়েরা দলবদ্ব থাকলে পটাতে নাকি সুবিধা m হয়। সুতরাং যে মেয়েটিকে পটাতে চান তাকে এট্রাক্ট করার মত কিছু করার চেষ্টা করুন। এমন কিছু করিয়েন না যাতে পাড়ার বড় ভাইদের কাছ থেকে দাবড়ানি খাওয়া লাগে।

৬। সবসময় মেয়েদের চোখে চোখ রেখে কথা বলবেন। এদিক ওদিক তাকিয়ে কথা বললে তারা মনে করে, তার সাথে আপনার কথা বলার তেমন কোন আগ্রহ নেই। এমন ভাবে তাকাইয়েন না যেন জীবনেও মেয়ে মানুষ দেখেন নাই।

৭। যখনই কোন মেয়ের সাথে দেখা করবেন যত কষ্টই হোক এক গাল হাসি দিবেন। ৩২ টা দাঁত বাহির করে হাসবেন না। ও দাঁত মেজে তারপর হাসি দিয়েন।

৮। সদা সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন। সাহায্য করতে গিয়া আবার যেন আপনারই কোন কারও সাহায্য না নেয়া লাগে।

৯। মেয়েরা বার্থ ডে, ভালবাসা দিবস এসব প্রেম বিষয়ক বিশেষ দিন গুলোর ব্যাপারে অতি মাত্রায় সিরিয়াস। তাই তাদের বার্থ ডে মনে রাখবেন। আর আন-কমন কিছু গিফট দেয়ার চেষ্টা করবেন। যদি না পারেন একটা লাল গোলাপ নিয়া রোমিও স্টাইলে উইশ করবেন। নিজের নাম ভুলে যান অসুবিধা নাই তবু ও বার্থেডে ভুইলেন না। দরকার পরলে মোবাইলে রিমাইন্ডার দিয়ে রাখবেন।

১০। কোন সময় রাগ করবেন না। মনে রাখবেন রেগে গেলেন তো হেরে গেলেন। মেয়েরা অনেক সময়ই আপনাকে টেস্ট করতে চাইবে। তাই রাগবেন না।

শেষ কথাঃ  আসা করি আপনদের মেয়ে পটানোর টিপস, মেয়ে পটানোর স্ট্যাটাস, মেয়ে পটানোর উপায়, মেয়ে পটানোর মিষ্টি কথা, বিবাহিত মেয়ে পটানোর মিষ্টি কথা, বিবাহিত মেয়ে পটানোর সহজ উপায়, মেসেঞ্জারে মেয়ে পটানোর টিপস, মেয়ে পটানোর ডায়লগ, মেয়ে পটানোর স্ট্যাটাস, আর্টিকেল টা ভালো লেগেছে। এই রকম টিপস ও তথ্য পেতে আমদের সাথে  থাকুন। ধন্যবাদ”

আরও দেখুন,

Leave a Comment