প্রপোজ করার রোমান্টিক চিঠি -প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি

প্রিয় পাঠক আসা করি ভালো আসেন। এই পৃথিবীতে এমন কাও নাই যে তার ভালোবাসার মানুষ নাই। আমরা আমদের ভালোবাসার ,মানুষ দের সাথে ভালোবাসা প্রকাশ করি নানা ভাবে। তার মধ্যে চিঠি হছে একটি মাধ্যম। আমরা আমদের ভালোবাসার মানুষ টির কাসে চিঠি এর মাধ্যমে প্রকাশ করি আমদের ভালোবাসা, ভালোবাসার মানুষের কাছে চিঠি | প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি, ভালোবাসার রোমান্টিক চিঠিভালোবাসার চিঠি, প্রপোজ করার রোমান্টিক চিঠি

ভালোবাসার রোমান্টিক চিঠি

প্রিয়া আমার ইতি

শুনো মনোযোগ দিয়া আমার সাথে খেলছো তুমি সর্বনাশা খেলা

অন্যের সাথে বিয়ে হলে বুঝবে এর জালা ।

প্রিয়া আমার প্রিয়া জানি তোমার পরিবার করছে বাড়াবাড়ি

এ কারনে সিদ্ধান্ত নাও অতি তাড়াতাড়ি ।

 

প্রিয়া আমার প্রিয়া দিও না আমায় কস্ট

তোমার আমার সুন্দর ভবিষ্যত হয়ে যাবে নষ্ট ।

বিশ্বাস থেকে হয় ভালবাসার জন্ম

প্রিয়া তুমি বুঝলেনা ভালবাসার মর্ম ।

প্রিয়া ইতি, তোমার ভালোবাসার শাহিন”

প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি

বুকের ভেতরের কষ্টটা আজ আবার চাগাড় দিয়ে উঠেছে।

ইচ্ছে করছে ছিঁড়ে খাই নিজের হৃদপিন্ড। কষ্ট পোড়া আস্তরণে নিজের মুখটা দেখে

নিজেই আৎকে উঠি। কি বিভৎস এই বেঁচে

থাকা!! আহা!! ঘেন্না ধরে গেছে। আমার চোখের সামনে লাল নীল বেদনার পর্দা।

আজ হঠাৎ করেই খুব বেশি একা হয়ে বেঁচে আছি প্রিয়া।

ইতি তোমার প্রিয় মানুষ”

প্রপোজ করার রোমান্টিক চিঠি

প্রিয়া হাবিবা,পত্রের শুরুতে আমার অর্ধ শুকিয়ে যাওয়া ভালবাসার প্রতিক লাল গুলাপের শুভেচ্ছা নিও। এই ভেবে মাথার চুল ছিড়ার দরকার নাই যে ফুলটা অর্ধ শুকাইলো কেমনে! আসলে সেই সকাল থেকে ফুলটা নিয়ে তোমায় পত্র লিখছি।  বাই দ্যা ওয়ে তোমাকে আমি অন্নেক ভালবাসি। শাহজাহানের থেকেও বেশী! শাহজাহান মমতাজের জন্য আগ্রায় তাজমহল বানাইছে, কিন্তু বেটা বুঝবার পারে নাই ঐ তাজমহলের সামনে গিয়া একদিন মানুষ চাপা মাইরা অন্য মাইয়্যারে প্রপোজ করবো। আমি সেই সুযোগ কাউরেই দিমুনা। আমি আমার হৃদয়ে নিঝুমমহল বানাইমু।

সেইটা তুমি ছাড়া আর কেউ দেখবো না। ব্যাটা এত্ত পয়সা খরচ কইরা একটা বাড়ি বানাইলো তাও ঘড় নাই।  এমনকি ওখানে থাকার কোন জায়গা ও নাই।  জাস্ট দুইটা কবর ছাড়া। আরে বলতো কবর দিয়া কি করবো যদি দুনিয়ায়ই তোমার পাশে না থাকলাম? তাই আমি চিন্তা করছি আমার নিঝুমমহলে তিনটা ব্যাডরুম, একটা কিচেন, দুইটা টয়লেট একটায়হাইকমুড আর একটায় ফ্ল্যাট কমুড বসান, একটা বাথরুম, একটা ডায়নিং রুম, একটা সিটিন রুম থাকবে।

সাথে একটি সুইমিংপুলও থাকবে।তিনটা ব্যাডরুমের একটাতে তুমি আমি, একটাতে আমাদের একটামাত্র রাজকন্যা আর একটাতে থাকবে আমাদের গ্যাস্ট। লেটস কাম টু দ্যা মেইন পয়েন্ট, এতদিন ধরে তোমাকে ভালবাসি কিন্তু মুখ ফুটে আজো বলতে পারিনি। তোমার ফেসবুক ওয়ালে ঘুড়ে এসেছি কিন্তু সামান্য আই লাভ ইউ বলতে পারনি। তাই আজ এই পত্র লিখলাম। আমার ভালবাসা গ্রহণ করো প্রিয়তমা।

 

আমি সত্যি তোমায় অনেক ভালবাসি।

ইতি তোমার পছন্দের মানুষ।

শেষ কথা

আসা করি আপনাদের আমাদের এই আর্টিকেল টা ভালো লেগেছে,  এই রকম আরও বিভিন্নও রকম বিষয় নিয়ে রেগুলার পোষ্ট পাবেন, তাই আমদের ওয়েবসাইট এর সাথে থাকুন, ধন্যবাদ।

আরও দেখুন,

Tag: ভালোবাসার মানুষের কাছে চিঠি, প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি, ভালোবাসার রোমান্টিক চিঠি, ভালোবাসার চিঠি, প্রপোজ করার রোমান্টিক চিঠি।

Leave a Comment