Lol এর পূর্ণরূপ কি | LOL meaning love | Lol Full Meaning | Lol full meaning in bengali | LOL meaning in chat

আমরা অনেকে সোশ্যাল মিডিয়াতে কিছু শব্দ ব্যাবহার করে থাকি, তবে আমরা এই শব্দ গুলার সঠিক সঠিক ব্যাবহার, আর অর্থ গুলা জানি না। আজ আমরা সেরকমই একটা শব্দ এর বেপারে আলোচনা করবো। শব্দটি হল lol, lol নিয়ে অনেকের জানার আগ্রহ, সেই আগ্রহ উদ্দেশে জন্য লল শব্দের বেপারে বিস্তারিত বলা হলো।

Lol এর পূর্ণরূপ কি

Lol এর পূর্ণরূপ কি কয়কে ভাবে হয়। যেমনঃ laugh out loud, Lots of love অথবা laughing our load. আপনি যে ভাবে বলে থাকবেন সেই ভাবে অর্থরূপ বা পূর্ণরূপ হবে।

Lol এর অর্থ কি

সোশ্যাল মিডিয়াতে কিছু শব্দ ব্যাবহার করি, যেমনঃ Lol, Hmm, OMG, 143 , Xoxo আসলে আমরা এই গুলার সঠিক পূর্ণরূপ জানি না। এই গুলা হচ্ছে সংক্ষিপ্ত রূপ। এই গুলা হলো একটি ইন্টারনেট অপভাষা, Lol এর অর্থ কি? Lol এর অর্থ উচ্চ শব্দে হাসা।

Laugh অর্থ কি?

Laugh অর্থ হাসা,

লোল এর বাংলা অর্থ কি?

লোল  শর্ট শব্দ,  এর বাংলা অর্থ উচ্চ শব্দে হাসা।

Lol এর আরবি অর্থ কি?

lol কোন আরবি শব্দ নয়, এটি ইংরেজি শব্দ। এইটা কে আরবি শব্দ বললে ভহুল হবে কারন এই ইংরেজি ভাষা থেকে এসেছে। lol আরবি শব্দ নাহ! আপনি হয়তো ভাবতেও পারবেন না এর পিছনে কতটা শয়তানের চক্র রয়েছে। lol এর আর একটি শব্দের অর্থ lucifer our lord ও হয়, যার অর্থ শয়তান আমাদের ঈশ্বর (নাউজুবিল্লাহ)

আপনি কি জানেন এর প্রচলন কোথা থেকে এসেছে?? এটি এসেছে ইলুমিনাতি গুপ্ত সংগঠন থেকে, তাই ইলুমিনাতি হলো সেইসব সংগঠন যারা শয়তানকে ঈশ্বর মানে। যাদের কথায় কথায় বলে থাকে lol, যাদের এইটা বলার অভ্যাসটা আছে তারা এখনি এটা ত্যাগ করুন।

আর দেখুন,

Leave a Comment