বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, এসএমএস

আপনারা কি বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, এসএমএস খুজতেছেন। পোষ্ট এর মাধ্যমে পেয়ে জাবেন আপনার খোঁজা সকল তথ্য। আমদের সবারই বড় ভাই থাকে সেইটা নিজ বড় ভাই না হলে আত্মীয় বড় ভাই বা এলাকার বড় ভাই, আমরা তাদের হয়তো অনেক সম্মান করি র এই সম্মান এর জন্য আমরা তাদের জন্য অঙ্ক কিছু করে থাকি।

কিন্তু তাদের জন্য আর একটা বিশেষ দিন রয়েছে। আমরা সেই দিন বড় ভাই কে ওয়িশ এর জন্য মেসেজ বা এসএমএস দিয়ে থাকি আবার অনেক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকি কিন্তু আমরা জানি না বা ভুজি না কি ভাবে শুরু করবো তাদের কি ভাবে লেখব তাদের জন্য এসএমএস, স্ট্যাটাস। তাই আমাদের এই পোষ্ট আপনাদের জন্য করা। এই খান থেকে এসএমএস, স্ট্যাটাস নিয়ে আপনার বড় ভাই দের সাথে শেয়ার করতে পারবেন।

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, এসএমএস বড় ভাইয়া আপনার জীবনে আজ সর্বশ্রেষ্ঠ একটি দিন, এই দিনটি্পৃনার, আপনি পৃথিবী এসেছিলে আমাদের পরিবারকে আগলে রাখার জন্য। হয়তো আল্লাহর ইচ্ছে ছিল বলেই আপনার মত একটা বড় ভাই পেয়েছি আমি ও আমাদের পরিবার পেয়েছে। আপনার মত একটা বড় সন্তান এই আনন্দ ঘন দিনে আমাদের সবার পরিবারের পক্ষ থেকে আপনরা অনেক শুভকামনা। আপনার জীবনে সব আশা পূর্ণ হোক এই কামনা করি। সারা জী্নার।আপনি সুখী হয়ে থেকেন শুভ কামনা রইল বড় ভাইয়া “শুভ জন্মদিন।

>>আমার প্রিয় বড় ভাই! আপনার আজকের এই বিশেষ দিনটা সুন্দর ও অবিস্মরণীয় হয়ে উঠুক৷ শুভ জন্মদিন বড় ভাই।

>>শুভ জন্মদিন বড় ভাই। এই দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমাদের জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ব্রু।

>>আমাদের জীবনে ভিন্ন দিক আমাদের দূরে রাখছে ঠিকই কিন্তু ভালোবাসা ও বন্ধুত্ব আমাদের এক করে রাখছে। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।

>>আমি আশা করি আপনার সব ইচ্ছা পূরণ হবে। শুভ জন্মদিন বড় ভাই।

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

>>জীবনের প্রতিটি পদক্ষেপে তুমি আমার পাশে আছো এমনকি কঠিন সময়গুলোতেও। আমিও আপনারা পাশে আছি থাকবো। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।

>>আমি আপনাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় শুভেচ্ছা। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন প্রিয় ভাই।

>>শুভ জন্মদিন প্রিয় ভাই। মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে ঘাসে,স্নিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাসে।পাখির গানে পরিবেশে মায়াবি এক ধোঁয়া, পেয়েছে তারা তোমার শুভ জন্মদিনের ছোয়া।

শেষ কথাঃ আমরা এই পোষ্ট এর মধ্যে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, এসএমএস নিয়ে কথা বলেছি। আসা করি আপনাদের এই পোষ্ট টা অনেক ভালো লেগেছে। সম্পূর্ণও পোষ্ট টি পড়ার জন্য ধন্যবাদ।

আরও দেখুন,

Leave a Comment