জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, ফেসবুক ক্যাপশন, Status

আমরা আমদের প্রিয় জন দের খুশি করতে অনেক চেষ্টা করি। মানুষ তার নিজের জন্মদিন নিয়টা এতো টা পরে থেকে না তবে আমরা যদি তাদের জন্মদিন এর দিন তাদের এই ওয়িশ টা করতে পারি তাহলে তারা অবশ্যয় অনেক খুশি হবে। তাই আমরা সব সময়ে চেষ্টা করবো আমদের প্রিয়জনদের তার জন্মদিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা দিতে।

আপনারা যদি প্রিয় জন বা বন্ধু দের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে চাই তাহলে আমদের স্ট্যাটাস বার্তা গুলা শেয়ার করতে পারেন। আমরা এই পোষ্ট টি তে সেরা সেরা কিছু শুভেচ্ছা বার্তা এনেছি। আসা করি আপনাদের জন্মদিনের শুভেচ্ছা, স্ট্যাটাস, এসএমএস গুলা ভালো লাগবে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

শুভ জন্মদিন বন্ধু।তোমার জীবনে শতবার ফিরে আসুক এই শুভক্ষণ দিন টিত। আজকের এই জন্মদিন সুন্দর ও ভাল কাটুক। অনেক অনেক শুভেচ্ছাও শুভকামনা রই। এভাবেই চিরকাল তোমার জীবন আনন্দ ও শুভক্ষণে ভরপুর থাকুক সবার সাথে। জন্মদিনের তোমার মধুময় হোক।

এই বিশেষ দিনের কামনা করি সৃষ্টিকর্তার তোর সব মনের আশা পূর্ণ করুক। তার সব সুখে-দুঃখে পাশে আছি হারাতে চাইনা কোন কিছুর বিনিময় আমাদের বন্ধুত্ব। এটাই কামনা করি এই খুশির দিনে। একে অন্যর উপরে ভরসা করা, এটি একটি প্রধান স্থান বন্ধুত্বের। শুভকামনা রইল। শুভ জন্মদিন বন্ধু।

শুভ জন্মদিন বন্ধু। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি তোমার জন্মদিন যেন খুব সুখের হয় বন্ধু। তোমার ভবিষ্যৎ যেন খুব উজ্জ্বল হয়। যেন অনেক উঁচুতে উঠো। তোমার জীবন সাফল্যের রঙে রঙিন হয়ে উঠুক। তোমার সমস্ত আশা পূর্ণ কর। জন্মদিনের দিনে তোমার জন্য শুভকামনা জানাই। শুভেচ্ছা ও শুভ জন্মদিন।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

>>শান্তিপূর্ণ হোক তোমার প্রতিটি মুহূর্ত। কেটে যাক সকল হতাশা ও দুঃখ। “শুভ জন্মদিন”

>>সুখে কাটুক বন্ধু তোমার আজকের দিন, জানাচ্ছি আজ বন্ধু তোমায় “শুভ জন্মদিন”

>>জন্মদিনের বার্তা শুধুমাত্র উইস মাত্র। কিন্তু আমি দোয়া করি তর জন্য, কারণ তুমি ভালো কিছু পাওয়ারই যোগ্য। “শুভ জন্মদিন”

>>শুভ জন্মদিন। এই বিশেষ দিনে ঈশ্বর তোমায় আনন্দ এবং চিরন্তন সুখ দান করুক। তুমি নিজেই একটি উপহার, সবকিছুর সেরা প্রাপ্য। শুভ জন্মদিন”

>>শুভ জন্মদিন বন্ধু, জীবনে বয়স গুরুত্বপূর্ণ নয়, জীবনে গুরুত্বপূর্ণ বেঁচে থাকা। তাই যখন জন্মদিন আসে তখন সেই বছরের জন্য কৃতজ্ঞ। শুভ জন্মদিন ডিয়ার”

শেষ কথাঃ এই পোষ্ট টির মাধ্যমে আমরা তুলে ধরেছি জন্মদিন এর শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে। আপনারা যদি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আরও বেশি পোষ্ট পেটে চান আমদের কমেন্ট বক্সে জানবেন। ধন্যবাদ”

আরও দেখুন, 

বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস বাণী, দোয়া

ভালোবাসার ছন্দ, স্ট্যাটাস, কষ্টের, ক্যাপশন

বৃষ্টি নামের অর্থ কি

পেয়ারা খাওয়ার উপকারিতা ও অপকারিতা

ইমকন পিল খাওয়ার সঠিক নিয়ম, দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া

প্রপোজ করার রোমান্টিক চিঠি -প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি

Leave a Comment