আবেগ নিয়ে কিছু কথা, উক্তি ও স্ট্যাটাস

আবেগ হীন মানুষ পৃথিবীতে নেই, আবেগ সবারই থাকে, কিন্তু  এই আবেগ বেশি থাকা ভালো না। আবেগ টা কে কনট্রোলে রাখতে হবে আমরা আজকে আবেগ নিয়ে কিছু কথা, ক্যাপশন ও স্ট্যাটাস আপনাদের সাথে জানাবো, যা আপনারা সবাই  অনলাইনে খুজে থাকেন। মানুষ তার জীবন এর ভুল থেকে সব কিছু শিখে, মানুষ এর জীবনে ভুল হবে তাই সেই জন্য আবেগি হয়ে ভেঙ্গে পরা যাবে না। আবেগ কে নিজের নিয়ন্ত্রনে রাখতে হবে। তাহলে সফলতা আপনরা হতে পারে। চাওয়া পাওয়া আপনার নিজের হবে। বেরথতা থেকে আবার সুরু হবে।

আবেগ নিয়ে কিছু কথা

আবেগ এটি মানুষ এর জীবনে আসবেই, জীবনে চলতে গেলে অনেক কিছুর স্মখিন হতে হবে, মানুষ নানা কিছু বলবে, বন্ধুরা বলবে, পরিবার বলবে তাই আমদের এই বিষয়ে থেকে অনেক শক্ত হতে হবে। মানুষ এর একমাত্র কষ্ট হচ্ছে তার আবেগ, আবেগ থেকে কষ্ট আসে। যার ভিতরে আবেগ নাই তার দুঃখ, কষ্ট, সম্মান কিছু নেই। মানুষ এর জীবনে ভুল বার বার আসে না। আর ভুল থেকে সংসদন আসে। তাই ভুল হলে আবেগি হওয়া যাবে না।

মানুষ এর জীবন ভালো ও খারাপ সময়ের মাধমে চলেবে। শুদু ভালো সময়ের নিয়ে থাকলে হবে না, তাহলে খারপ সময়ে আভেগ পুরন হয়ে যাবেন। আবার আবেগ কিছু মানুষ এর জীবন কে অনেক ভালো করে তুলে। আপনি যদি শুদু খারপ সময়ে আবেগি হন তাহলে কস্তএ ভহুগবেন, তাই আমদের ভালো সময়েও আভেগ নিয়ে ভাবা উচিৎ চিন্তা করা উচিৎ।

আবেগী নিয়ে ক্যাপশন

ভালবাসার আবেগ এইটা নিয়ে বর্তমান সময়ে খুব চিন্তা থাকে ছেলে মেয়েরা। বর্তমান সময়ে এই আবেগ টা বেশি যন্ত্রণা রাখে মানুষ কে, আর এই আবেগ টা নিয়ন্ত্রন এর জন্য আমদের মানুষিক ভাবে সচেতন হতে হবে। ভালোবাসা আবেগি স্ট্যাটাস

>> বিশ্বস্ত তখনি ব্রিধি পায়, যখন প্রেম আবেগ এর থেকে বেশি শক্তিশালী হয়।

>> প্রেম একটি শক্তিশালী আবেগ,,প্রেম অন্য সব কিছুকে গুরুত্বহীন করে দেয়, কারণ অন্যসব আবেগ এত বেশী শক্তিশালী নয়।

>> আমার ইচ্ছে হয় আমি তোমাকে ক্ষমা করে দেই,, কিন্তু আমার আবেগ তা করতে দেয় না,, কারণ তুমি সত্যিই অনেক বেশী কষ্ট দিয়েছো আমায়।

>> জীবন এর শুদু খারাপ সময় গুলা নয়, ভ্ল সময় গুলাও আবেগ দিয়ে ভাবতে হয়।

আবেগী স্ট্যাটাস

>> কারো অবহেলা মানেই জীবন শেষ নয়, একজনের কাছে তুমি মূল্যহীন হতে পারো, সবার কাছে নয়।

>>আপনি যখন কষ্ট পাবেন, তখন সেই কস্টকে প্রেরণায় রূপান্তরিত করার চেষ্টা করুন, হাল ছাড়ার কারণ হিসাবে নয়।

>> জীবন টা অল্প সময়ের, ত্তাই এই ছোট জীবন টা আত আবেগি হওয়া যাবে না।

>> আভেগ মানুষ এর মন ভাংতে পারে, কিন্তু জীবন না।

>> কিসের এতো আবেগ, প্রেমিকা চলে গেছে, আতিয়-সজন কষ্ট দিছে, বাবা মা ভহুল বুজতেসে, এতে আপনার এতো বেঙ্গে পরা যাবে না। জীবন  সব সময়ে এক ভাবে চলে না।

শেষ কথাঃ সম্পূর্ণ পোষ্ট টি যদি ভালো লাগে তাহলে আপনি আপনার আবেগি বন্ধু দের সাথে আমদের এই পোষ্ট টি শেয়ার করতে পারেন। তাদের জন্য হয়তো ভালো হতে পারে। আর আমদের পোষ্ট টির মাজে কোন ভুল থাকলে আমদের কমেন্ট বক্সে জানবেন। আমরা আমদের ভুল গুলো আপনাদের মাধ্যমে সংসদন করতে পারবো। ধন্যবাদ”

আরও দেখুন,

মেয়েদের রাগ ভাঙ্গানোর উপায়, মেসেজ, স্ট্যাটাস, ক্যাপশন

জীবন নিয়ে উক্তি, ছবি, স্ট্যাটাস ও ক্যাপশন

প্রপোজ করার রোমান্টিক চিঠি -প্রেমিকার কাছে রোমান্টিক চিঠি

ভালোবাসার ছন্দ, স্ট্যাটাস, কষ্টের, ক্যাপশন

২০০+ নতুন সুন্দর বেগরাউন পিক, বেগরাউন পিকচার Hd

শাড়ি নিয়ে ক্যাপশন, কবিতা, নিল শাড়ি, লাল শাড়ি, কালো শাড়ি। শাড়ি নিয়ে রোমান্টিক স্ট্যাটাস

Leave a Comment