বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী, ওয়ার্ল্ড কাপ ২০২৩ সময়সূচী | আজকের বিশ্বকাপ ক্রিকেট খেলা

প্রিয় খেলা প্রিয় ভাই ও বোনেরা আপনারা যারা অনলাইনে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী বাংলাদেশ খুজতেছে, আজকের আর্টিকেল টা তাদের জন্য। আমরা এখানে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো । বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী দিয়ে আপনাদের সাহায্য করবো।

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩, ৪৬ দিন এর ৪৮ টি ম্যাচের ক্রিকেট বিশ্বকাপ হবে। গত বিশ্ব কাপ এর মত এই বারও ১০ দল এর, ১০ ভেনুতে, ৪৬ দিন ও ৪৮ ম্যাচ এর খেলা হবে। ২০১৯  ক্রিকেট বিশ্বকাপ এর মত করে হবে। তবে আই বার বিশ্ব কাপ আরও অনেক জমজমাট ভাবে আয়জন করা হবে। এই বার বিশ্ব কাপ ভারত মহাদেশে অনিষ্ঠত হবে। আনুষ্ঠানিক সূচি ঘোষণা করার পরই আম্র আমদের ওয়েবসাইট এর বিস্তারিত দিয়েছি, আর এখানে সময়সুচি দেয়া হল।

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী

বিশ্বকাপ ক্রিকেটের প্রথম ম্যাচ টি ৫ অক্টোবর হবে, গত বার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল এর সাথে। ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড এর খেলা হবে। এই ভাবে ৫ অক্টোবর থেকে ১৯ নবেম্বর পর্যন্ত খেলা হবে। ১৯ নবেম্বর ফাইনাল ম্যাচ টা আহমেদাবাদ ভেনুতে হবে।

<yoastmark class=

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী বাংলাদেশ

গ্রপ পর্বে বাংলাদেশ ৬ টি ভেনুতে ৯ টি ম্যাচ খেলবে, বাংলাদেশ এর প্রথম ম্যাচ টি হবে আফগানিস্থান এর সাথে ধর্মশালা ভেনুতে। এছাড় চেন্নাই, মুম্বাই, পুনে, কলকাতা, দিল্লিতে ও ম্যাচ আছে বাংলাদেশের।  কিন্তু ভারত ৯ টি ভেনুতে ৯ টি ম্যাচ খেলবে।

<yoastmark class=

শেষ কথাঃ আমরা এখানে আপনাদের সাথে ক্রিকেট বিশ্বকাপ এর সময়সূচি প্রদান করেছি, আপনারা সম্পূর্ণ পোস্ট টি পড়ে বিস্তারিত বুজতে পেরেছেন। আমাদের লেখা টি ভালো লাগবে জানবেন, আর নিছের পোস্ট গুলা ফলো করতে পারেন।

আরও দেখুন, 

Tag: ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ সময়সূচি, ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ সময়সূচি, ক্রিকেট বিশ্বকাপ সময়সূচী ২০২৩, icc cricket world cup 2023 schedule, ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ গ্রুপ।

Leave a Comment