বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস বাণী, দোয়া

আসসালামুআলাইকুম, আসা করি সবাই পনেক ভালো আছেন। আজকে আমরা বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস বাণী, দোয়া সব সম্পর্কে একটু ছোট করে পোষ্ট সাজিয়েছই, কারন আপনারা বিয়ে সম্পর্কে অঙ্ক কিছু জানে চান। আপনদের কাছে বিয়ে সম্পর্কে আজ বিয়ের শুভেচ্ছা বাণী, দোয়া, স্ট্যাটাস নিয়ে এসেছি। পরবর্তীতে আরও বিয়ে সপম্পরকে বিভিন্ন তথ্য পাবেন। আর নতুন কোন তথ্য আপডেট হলে এই পোষ্ট এর মধ্যে লিঙ্ক করে দিয়ে দিবো। আসা করি আমদের সম্পূর্ণও পোষ্ট টি পড়বেন।

বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস

>>>>বিবাহের শুভ রঙে তোমাদের জীবনকে রাঙিয়ে দিক, তোমাদের জীবন আরো মধুরময় হোক। সব সময় একসাথে হাতে হাত রেখে পাশাপাশি চলো এই কামনায় থাকলো।

>>>>তোমাদের বিবাহিত জীবনে কখনো কোনো তৃতীয় জন কে আসতে দিও না। এতে সম্পর্কে ফাটল ধরে শুরু করে, বিশ্বাসে বাধা পড়ে যায়, ফলশ্রুতিতে সম্পর্ক নষ্ট হয়ে যায়। শুভেচ্ছা” রইলো তোমাদের জন্য শুভ বিবাহ।

>>>>বিয়ের মত এত সুন্দর পবিত্র সম্পর্কে, এত মিষ্টি সম্পর্কে যেন কারো কোন নজর না লাগে, সেই আশাবাদ করি তুমাদের।

>>>>বিয়ের মত সুন্দর পবিত্র সম্পর্কে আজ আবদ্ধ হয়েছে তোমরা দুজনে, এই পবিত্রতার মর্যাদা বজায় রেখ, একে অপরের বিশ্বাসের মান রেখো। সুখে থেকো সুখে রেখো নিজেদের জীবন। নতুন জীবনের সূত্রপাতের এই শুভলগ্নে অনেক শুভকামনা পাঠালাম।

>>>>বিয়ে কোন ছেলে খেলা নয়। তোমাদের এই দাম্পত্য জীবনকে আগলে রেখো। ভবিষ্যতে সুখী হতে পারবে তবে। শুভকামনা তোমাদের জন্য, বিয়ের শুভেচ্ছা বাণী।

>>>>ফুলে ফুলে ভরে যাক তোমাদের ভুবন রং ধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমাদের জীবন। দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে।তোমাদের জীবন যেনো সুখের সাগরে ভাসে।এই কামনা করি আমি বিধাতার কাছে _শুভ বিবাহ।

বন্ধুর বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস

>>>বিয়ের মত এত সুন্দর পবিত্র সম্পর্কে আজ আবদ্ধ হয়েছে তোমরা দুজনে, এই পবিত্রতার মর্যাদা বজায় রেখ, একে অপরের বিশ্বাসের মান রেখো। সুখে থেকো সুখে রেখো। নতুন জীবনের সূত্রপাতের এই শুভলগ্নে অনেক শুভকামনা পাঠালাম।

>>>জীবনে অনেক সুখি হও। আর উপভোগ করো, তোমাদের এই সদ্য বিবাহিত নবও জীবনে।

>>>সম্পর্ক টিকিয়ে রাখার একমাত্র এবং অন্যতম ভিত্তি হলো বিশ্বাস। সে বিশ্বাসটা কে আরো দৃঢ় করার । একে অপরের সাথে অনেক বেশি বেশি সময় কাটাও। অভিনন্দন জানাতেই তোমাদের, শুভেচ্ছা শুভ বিবাহ।

>>>বিবাহ পরবর্তী জীবনের জন্য অনেক অনেক শুভকামনা রইলো তোদের। মাঝে মাঝে বাসায় দাওয়াত করবি যাতে ভালো- মন্দ খেতে পারি। আর বাজেট নাই বলে কিপ্টামি করবি না কিন্তু। শুভ বিবাহ বন্ধু।

>>>তোমাদের বিয়েতে উপস্থিত থেকে আশীর্বাদ করতে পারিনি তো কি হয়েছে! দূর থেকেই তোমাদের আশীর্বাদ করি, অনেক সুখী হও।

>>>হাসিও ঠাট্টায় অনেকগুলো দিন পার করে এসেছি আমাদের এই বন্ধুত্ব জীবনে। কিন্তু আজকে তোর জীবনের সবচেয়ে বড় মূল্যবান একটি দিন তোর বিয়ে। এভাবেই পাশাপাশি চিরকাল সুখে থাকিস তোরা। ভালোবাসা নিস।

>>>বান্ধবী বিয়ে তো হয়ে গেল এখন অপেক্ষা নতুন মেহমানের আল্লাহর কাছে প্রার্থনা করি তর জন্য। এখনন তর কোন আলো করে আসুক ফুটফুটে মায়াবী একটি সন্তান যা নিয়ে কাঁদবে তোর সারাটি জীবন।

বিয়ের শুভেচ্ছা দোয়া

উচ্চারণ : ‘বারকাল্লাহু লাকা, ওয়া  বারকা আলাইকা ওয়া জামাআ বাইনাকুমা ফি খইর।’

অর্থ : ‘আল্লাহ তোমার কল্যাণ করুক, তোমাকে বরকত দান করুন এবং তোমাদের দাম্পত্য জীবন কল্যাণময় হোক।’

উপকার : রাসুল (সা.) কাউকে বিয়ের পর তাকে শুভেচ্ছা জানালে এভাবে বলতেন। (আবু দাউদ, হাদিস : ২১৩০)

শেষ কথা

এই পৃথিবীতে সব থেকে গুর্তপুরন একটা সম্পর্ক, আই সম্পর্ক চায় সবি ভালো রখাতে। কিন্তু একা একা কখনয় ভালথাকা জাইয়ে না এর জন্য আমাদের সবার এক সাথে চেষ্টা করতে হবে। বিয়ের সম্পর্ক কে সিব সময়ে সম্মান ও যত্ন দিয়ে আগলে রাকাতে হবে। আমরা এ বিয়ে নিয়ে কিছু উক্তি বাণী স্ট্যাটাস দিয়ে আলচোনা করেছি আসা করি আপনাদের সব্র ভালো লেগেছে। আমদের সাথে এতক্ষণ সময় দের জন্য বিশেষ ভাবে ধন্যবাদ।

Tag: বিয়ের শুভেচ্ছা মেসেজ, বান্ধবীকে বিয়ের শুভেচ্ছা।

আরও দেখুন।

Leave a Comment